লা মেরিডিয়ান ঢাকায় ভালোবাসা দিবসের আয়োজন




ভালোবাসা দিবসকে ঘিরে তিনদিনব্যপী ভ্যালেন্টাইনস সপ্তাহ উদযাপন করতে যাচ্ছে লা মেরিডিয়ান ঢাকা। আগামী ১২ ফেব্রুয়ারি থেকে ১৪ ফেব্রুয়ারি ২০১৭, অতিথিরা ভালোবাসা দিবস উপলক্ষে এই আয়োজন উপভোগ করতে পারবেন সন্ধ্যা ৬.৩০ থেকে ১১.৩০ পর্যন্ত। 

ভালোবাসা দিবসের এই আয়োজনে অতিথিদের জন্য থাকছে ভ্যালেন্টাইন কেক আর্ট টিউটোরিয়াল, লাইভ ভায়োলিন, ভেনেশীও মুখোশ ও সালসা ড্যান্স।  

লা মেরিডিয়ান ঢাকার লেটেষ্ট রেসিপিতে রেষ্টুরেন্টে জনপ্রতি ৪৫০০++ টাকায় থাকছে ভ্যালেন্টাইন বিশেষ বুফে ডিনার। বাফেট ডিনারের সাথে অতিথিরা কেক আর্ট টিউটোরিয়ালে অংশ নিতে পারবেন ও নিয়েও যেতে পারবেন। 

মেডিটেরিয়ান রেষ্টুরেন্ট ওলেয়াতে জনপতি ৫০০০++ টাকায়  থাকছে  ফাইভ কোর্স  ভ্যালেন্টাইন বিশেষ ডিনার। দক্ষ তত্বাবধায়ক এর সহায়তায় অতিথিরা সালসা ড্যান্স এ অংশগ্রহন করতে পারবেন। লা মেরিডিয়ান ঢাকার ইটালিয়ান রেষ্টুরেন্ট ফ্যাভোলায়  জনপতি ৫০০০++ টাকায় থাকছে ফোর কোর্স বিশেষ ভ্যালেন্টাইন ডিনার। 

এছাড়াও অতিথিদের জন্যে থাকছে আকর্ষণীয় ভেনেশীও মুখোশ ও ভায়োলিন মিউজিক এর অয়োজন। টেবিল বুক করতে অথবা আরো বিস্তারিত জানতে ০১৯৯০৯০০৯০০ অথবা ০১৭৬৬৬৬৭৩৪৪৩ এই নম্বরে যোগাযোগ করতে পারেন।