মোবাইল গেমে আলিয়া ভাট

মোবাইল গেমে আলিয়া ভাটভারতের ব্যাঙ্গালুরু ভিত্তিক মোবাইল গেম নির্মাতা প্রতিষ্ঠান মুনফ্রগ ল্যাব-এর নতুন অ্যাপে দেখা মিলবে বলিউড তারকা আলিয়া ভাটের।

‘উড়তা পাঞ্জাব’ খ্যাত এ তারকার জীবনীনির্ভর এই অ্যানড্রয়েড গেমের নাম দেওয়া হয়েছে ‘আলিয়া ভাট : স্টার লাইফ’। এ গেম অ্যাপ থেকে রুপালি পর্দার তারকা হওয়ার নানা কৌশল সম্পর্কে জানতে পারবেন অ্যাপটির ব্যবহারকারীরা।
‘সিম্যুলেশন এক্সপেরিয়েনশাল’ ঘরানার গেমটি নিয়ে বেশ উচ্ছ্বসিত আলিয়া। এ নিয়ে একটি টুইটও করেছেন তিনি।

বলিউড এবং ভারতের ফ্যাশন দুনিয়ার ইতিহাসে নিয়ে এটাই প্রথম কোনও বড় ধরনের অ্যান্ড্রয়েড গেম। ইংরেজিতে ‘Alia Bhatt: Star Life’ লিখে সার্চ দিয়ে গুগল প্লে স্টোর কিংবা অ্যাপল অ্যাপ স্টোরস থেকে যে কেউ গেমটি নামাতে পারবেন।

অ্যাপটির নির্মাতা প্রতিষ্ঠান মুনফ্রগ ল্যাব-এর পরিচালক ও বোর্ড মেম্বার মার্ক স্কাগস। তিনি বলেন, ‘আমরা ভারতীয়দের ভালো মানের বিনোদনের ব্যবস্থা করে দিতে চাই। আলিয়া’র সঙ্গে মিলে করা এই অ্যাপটি নিয়ে  আমি খুবই উচ্ছ্বসিত।’

মার্ক আরও বলেন, ‘আলিয়া ভারতের একজন শীর্ষস্থানীয় অভিনেত্রী। ভারতের বহু তরুণ-তরুণীদের কাছে আলিয়া ভাট একটা অনুপ্রেরণার নাম। বলিউড ফ্যানদের জন্য এই অ্যাপ তৈরিতে আমাদের টিমের কঠোর পরিশ্রমের জন্য আমি গর্বিত।’

ভারতের ব্যাঙ্গালুরু ভিত্তিক মোবাইল গেম নির্মাতা প্রতিষ্ঠান মুনফ্রগ ল্যাব-এর নতুন অ্যাপে দেখা মিলবে বলিউড তারকা আলিয়া ভাটের।