সুস্মিতার মেয়ে রিনির কণ্ঠে ‘হ্যালো’

Rini-s-daughter-Sushmita-hello

 বলিউড তারকা সুস্মিতা সেন তার বড় মেয়ে রিনির একটি ভিডিও শেয়ার করেছেন। ভিডিওতে দেখা যায়, পপ তারকা অ্যাডেলের ‘হ্যালো’ গানটি গাইছেন তার মেয়ে।



সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করা এই ভিডিওর ক্যাপশনে সুস্মিতা লেখেন, ‘#হ্যালো মাই #ফার্স্ট লাভ হোয়েন রিনি সিংস’। মেয়েকে নিয়ে তিনি বলেন, ‘ও একদম হৃদয় দিয়ে গান গায়। কঠিন গান গাইতেই সে বেশি ভালোবাসে। আমরা সবাই তাকে নিয়ে গর্বিত।’
সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রায়ই দুই মেয়ের ছবি শেয়ার করেন সাবেক এই বিশ্বসুন্দরী। তার দুই মেয়ের নাম রিনি (১৬) ও আলিসা (৭)। সম্প্রতি মিস ইউনিভার্সের ৬৫তম আসরে বিচারকের দায়িত্ব পালন করেছেন সুস্মিতা।
২৩ বছর আগে ম্যানিলায় মিস ইউনিভার্সের খেতাব জেতেন তিনি। এরপর ১৯৯৬ সালে ‘দাস্তাক’ ছবির মাধ্যমে বলিউডে যাত্রা হয় সুস্মিতার।
সালমান ও শাহরুখসহ অভিনয় করেছেন বেশিরভাগ বলিউড তারকার বিপরীতে। পেয়েছেন ফিল্মফেয়ার মনোনয়ন। সর্বশেষ ‘নির্বাক’ নামের বাংলা চলচ্চিত্রে দেখা যায় সুস্মিতাকে।


                         

বলিউড তারকা সুস্মিতা সেন তার বড় মেয়ে রিনির একটি ভিডিও শেয়ার করেছেন। ভিডিওতে দেখা যায়, পপ তারকা অ্যাডেলের ‘হ্যালো’ গানটি গাইছেন তার মেয়ে। সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করা এই ভিডিওর ক্যাপশনে সুস্মিতা লেখেন, ‘#হ্যালো মাই #ফার্স্ট লাভ হোয়েন রিনি সিংস’। মেয়েকে নিয়ে তিনি বলেন, ‘ও একদম হৃদয় দিয়ে গান গায়। কঠিন গান গাইতেই সে বেশি ভালোবাসে। আমরা সবাই তাকে নিয়ে গর্বিত।’ সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রায়ই দুই মেয়ের ছবি শেয়ার করেন সাবেক এই বিশ্বসুন্দরী। তার দুই মেয়ের নাম রিনি (১৬) ও আলিসা (৭)। সম্প্রতি মিস ইউনিভার্সের ৬৫তম আসরে বিচারকের দায়িত্ব পালন করেছেন সুস্মিতা।