বিবারের মঞ্চে নাচবেন সানি!

 


কিছুদিন আগে বলিউড বাদশা শাহরুখ খানের সঙ্গে আইটেম গানে নেচে ভারতজুড়ে ঝড় তুলেছিলেন হালের আলোচিত অভিনেত্রী সানি লিওনি। এবার নিজেকে আরও উচ্চতায় নিয়ে যেতে যাচ্ছেন এই অভিনেত্রী।


শোনা যাচ্ছে, বিশ্বের অন্যতম জনপ্রিয় পপ তারকা জাস্টিন বিবারের আসন্ন ভারত ট্যুরে একই মঞ্চে নাচবেন সানি।
চলতি বছর মে মাসে পারপোজ ট্যুর-এ ভারতে আসছেন বিবার। ১০ মে মুম্বাইয়ে কনসার্টে অংশ নেবেন তিনি। আয়োজকরা জানিয়েছেন, কনসার্টে নাচতে আগ্রহী সানি।

আয়োজনে সংশ্লিষ্ট এক কর্মকর্তা বলেন, সানির অংশগ্রহণ কাউকে অবাক করবে না। তিনি ভারত ও বিশ্বের অন্যত্র বেশ জনপ্রিয়। এছাড়াও বেশ কয়েকজন বড় তারকার কথা বিবেচনা করা হচ্ছে।

এর আগে ভারত সফরে আসার বিষয়টি নিশ্চিত করে বিবার টুইটারে একটি পোস্ট দিয়েছিলেন। সানি তা শেয়ার করে অধীর আগ্রহে অপেক্ষার কথা লিখেছিলেন।

শাহরুখ খানের ‘রইস’ ছবিতে ‘লায়লা ম্যায় লায়লা’ গানে নেচেছিলেন সানি। গানটি ছিল জিনাত আমানের ১৯৮০ সালের ‘কুরবানি’ গানের রিমেক সংস্করণ। আগামীতে সানিকে সোনাক্ষী সিনহার ‘নুর’ ছবিতে বিশেষ চরিত্র ও ‘তেরা ইন্তেজার’ ছবিতে পূর্ণ চরিত্রে দেখা যাবে।

কিছুদিন আগে বলিউড বাদশা শাহরুখ খানের সঙ্গে আইটেম গানে নেচে ভারতজুড়ে ঝড় তুলেছিলেন হালের আলোচিত অভিনেত্রী সানি লিওনি। এবার নিজেকে আরও উচ্চতায় নিয়ে যেতে যাচ্ছেন এই অভিনেত্রী। শোনা যাচ্ছে, বিশ্বের অন্যতম জনপ্রিয় পপ তারকা জাস্টিন বিবারের আসন্ন ভারত ট্যুরে একই মঞ্চে নাচবেন সানি। চলতি বছর মে মাসে পারপোজ ট্যুর-এ ভারতে আসছেন বিবার। ১০ মে মুম্বাইয়ে কনসার্টে অংশ নেবেন তিনি। আয়োজকরা জানিয়েছেন, কনসার্টে নাচতে আগ্রহী সানি। আয়োজনে সংশ্লিষ্ট এক কর্মকর্তা বলেন, সানির অংশগ্রহণ কাউকে অবাক করবে না। তিনি ভারত ও বিশ্বের অন্যত্র বেশ জনপ্রিয়। এছাড়াও বেশ কয়েকজন বড় তারকার কথা বিবেচনা করা হচ্ছে। এর আগে ভারত সফরে আসার বিষয়টি নিশ্চিত করে বিবার টুইটারে একটি পোস্ট দিয়েছিলেন। সানি তা শেয়ার করে অধীর আগ্রহে অপেক্ষার কথা লিখেছিলেন। শাহরুখ খানের ‘রইস’ ছবিতে ‘লায়লা ম্যায় লায়লা’ গানে নেচেছিলেন সানি। গানটি ছিল জিনাত আমানের ১৯৮০ সালের ‘কুরবানি’ গানের রিমেক সংস্করণ। আগামীতে সানিকে সোনাক্ষী সিনহার ‘নুর’ ছবিতে বিশেষ চরিত্র ও ‘তেরা ইন্তেজার’ ছবিতে পূর্ণ চরিত্রে দেখা যাবে।