ব্ল্যাক আইজ আইটি ইন্সিটিউটে ইউটিউব আর্নিং, ভিডিও এডিটিং এবং গুগল অ্যাডসেন্স নিয়ে ফ্রি সেমিনার আগামিকাল !


ছোট হয়ে আসছে পৃথিবী আর কর্মব্যস্ততা বেড়েই চলছে দিন দিন মানুষের। সেই সাথে পাল্লা দিয়ে চলতে হয় সবাইকে। এই কর্মব্যস্ততার যুগে কেউ সময় বের করে কোনকিছু পড়বে তা হয়ে উঠেনা অনেক সময় । তাছাড়া কোন বিষয় পড়ার চাইতে তা যদি জীবন্ত হয়ে চোখের সামনে ভেসে উঠে তবে তার রেশ মানুষের মনে বেশীক্ষণ স্থায়ী হয়। এসব কারনে ভিডিও মার্কেটিং দিন দিন জনপ্রিয় হয়ে উঠছে। আর এ ভিডিও শেয়ার এর জন্য জনপ্রিয় সাইট হল ইউটিউব। এই সাইট কে কাজে লাগিয়ে ভিডিও মার্কেটিং এর মাধ্যমে সহজে ঘরে বসে আয় করা সম্ভব।
কে না চায় ঘরে বসে আয় করতে! আর ঘরে বসে আয় করার কথা আসলে আসবে অনলাইনে আয়ের কথা। অনলাইন থেকে আয় করার হাজার পদ্ধতির মধ্যে ইউটিউব (YouTube) একটি জনপ্রিয় মাধ্যম। বিশ্বের সবচেয়ে বড় ভিডিও শেয়ারিং সাইট YouTube  থেকে আপনিও আয় করতে পারবেন খুবই অল্প সময়ের মধ্যে। দরকার শুধু নিয়মটা জেনে নেয়া। YouTube এ ভিডিও তৈরী/আপলোড করে অনেকেই ইউটিউব থেকে আয় করছেন। তবে আপনি কেন পারবেন না।? অনলাইনে আয়ের হাজার হাজার পদ্ধতির মধ্যে YouTube ও যে আছে তা অনেকেরই জানা নেই। আর তা হল- ভিডিও শেয়ারের মাধ্যমে আয় বা ভিডিও ব্লগিং।

আগামী ১০ এবং ১১ মার্চ ২০১৭, শুক্রুবার সকাল ১১:৩০ মিনিটে ইউটিউব আর্নিং, ভিডিও এডিটিং এবং গুগল অ্যাডসেন্স এর উপর ফ্রি সেমিনার অনুষ্ঠিত হতে যাচ্ছে! সেমিনারটি দুদিন ব্যাপি চলবে , ফ্রি এই দুই দিনের সেমিনারে আপনিও অংশগ্রহন করতে পারেন! আগামী কাল  শুক্রুবার সকাল ১১টায় চলে যান ব্ল্যাক আইজ আইটি ইন্সিটিউটের ধানমন্ডি কলাবাগান অফিসে অথবা অনলাইনে রেজিস্ট্রেশন করুন https://goo.gl/K9nws3 ।  

জানা গেছে,  ইউটিউব আর্নিং, ভিডিও এডিটিং এবং গুগল অ্যাডসেন্স নিয়ে ফ্রি সেমিনারটি মূলত চারটি ভাগে ভাগ করা হবে। প্রথম ধাপে থাকছে ইউটিউব, দ্বিতীয় ধাপে থাকছে ভিডিও এডিটিং এবং তৃতীয় ধাপে থাকবে ভিডিও অপটিমাইজেশন এবং চতুর্থ ধাপে ইউটিউব এসইও এবং গুগল অ্যাডসেন্স । ফ্রি সেমিনারটিতে যোগ দিতে  ব্ল্যাক আইজ আইটি ইন্সিটিউটের ঠিকানাঃ ১নং বিল্ডিং, লেক সার্কাস (৩য় তলা ম্যাবস কোচিং সেন্টার বামে) কলাবাগান, বাস স্টান্ড, ধানমন্ডি, ঢাকা ১২০৫ ।  বিস্তারিত জানতে ফোন করতে পারেন, ০১৯১১৭৭২৩৯৮, ০১৬১১৭৭২৩৯৮ ।