সর্বাধিক পারিশ্রমিকের প্রস্তাব পেলেন কারিনা!

সর্বাধিক পারিশ্রমিকের প্রস্তাব পেলেন কারিনা! বলিউড অভিনেত্রীদের মধ্যে অন্যতম জনপ্রিয় তারকা তিনি। রুপালি পর্দায় তো বটেই, তার বাস্তব জীবনকে ঘিরেও সাধারণ ভক্ত দর্শকদের উন্মত্ততা চোখে পড়ার মত। এই তো কয়েকমাস আগে গত ২০ ডিসেম্বর পুত্র সন্তান জন্ম দিলেন তিনি। এরপরেই কাজ শুরু করায় ভক্তরা শুধু অবাকই হন নি, বাহবা দিয়েছেন নায়িকাকে। শোনা যাচ্ছে, এই নায়িকাকে সিনেমায় নিতে দ্বিগুণ দাম হাঁকাচ্ছেন নির্মাতারা। এই তারকা আর কেউ নন, তিনি কারিনা কাপুর খান।


সন্তান জন্ম দেয়ার আগ মুহূর্ত পর্যন্ত কাজ করে গেছেন কারিনা। পুত্র জন্ম নেয়ার কিছুদিনের মাঝেই ফটোশুট, ফ্যাশন শো ও শুটিংয়ে অংশ নিতে শুরু করেন তিনি। ইতোমধ্যেই রিয়া কাপুরের ‘ভিরে দি ওয়েডিং’ ছবিতে সোনম কাপুর ও স্বরা ভাস্করের সঙ্গে অভিনয় শুরু করে দিয়েছেন নায়িকা। 

এরইমধ্যে আরও ছবির জন্য প্রস্তাব আসতে শুরু করেছে। নতুন এই ছবির জন্য তাকে নাকি ৬ কোটি পারিশ্রমিকের অফার দিয়েছেন নির্মাতারা। যদিও এই ছবিতে কারিনা চুক্তিবদ্ধ হয়েছেন কিনা, এমন কোন মন্তব্য পাওয়া যায় নি। তবে শোনা যাচ্ছে, করণ জোহরের ছবিতে কাজ করতে সম্মত হয়েছেন বলিউডের এই নায়িকা।

বলিউড অভিনেত্রীদের মধ্যে অন্যতম জনপ্রিয় তারকা তিনি। রুপালি পর্দায় তো বটেই, তার বাস্তব জীবনকে ঘিরেও সাধারণ ভক্ত দর্শকদের উন্মত্ততা চোখে পড়ার মত। এই তো কয়েকমাস আগে গত ২০ ডিসেম্বর পুত্র সন্তান জন্ম দিলেন তিনি। এরপরেই কাজ শুরু করায় ভক্তরা শুধু অবাকই হন নি, বাহবা দিয়েছেন নায়িকাকে। শোনা যাচ্ছে, এই নায়িকাকে সিনেমায় নিতে দ্বিগুণ দাম হাঁকাচ্ছেন নির্মাতারা। এই তারকা আর কেউ নন, তিনি কারিনা কাপুর খান