ইনফিনিক্স নোট-থ্রিতে ৪০০০ টাকা র্পযন্ত ছাড় !

ইনফিনিক্স নোট-থ্রিতে ৪০০০ টাকা র্পযন্ত ছাড় ! 


ঢাকা, ৪ মে, ২০১৭-   Daraz.com.bd বাংলাদেশের অন্যতম বৃহত্তম অনলাইন র্মাকেটপ্লেস উদযাপন করছে চাইনজি মোবাইল ফোন কোম্পানি, ইনফিনিক্সের র্বষর্পূতি। এ উপলক্ষ্যে দারাজ দিচ্ছে ৪,০০০ টাকা ছাড়ে ইনফিনিক্সের ফ্ল্যাগশিপ ফোন নোট-থ্রি মাত্র ১২,৯৯০ টাকায়, যার পূর্বমূল্য ছিল ১৬,৯৯০ টাকা।


আর ঢাকাবাসীর জন্য সংবাদটি দ্বিগুণ আনন্দের। কারণ, ইনফিনিক্স নোট-থ্রি ফোনটি দারাজ থেকে অর্ডার করলে ডেলিভারি চলে আসবে ২৪ ঘণ্টার মধেই। তাছাড়া অ্যামেক্স কার্ড দিয়ে ক্রয়ের ক্ষেত্রে প্রযোজ্য হবে ই.এম.আই সুবিধা।

ইনফিনিক্স নোট-থ্রি -এর বেশ কিছু ব্যতিক্রমর্ধমী ফিচার রয়েছে।এই ফোনে ৫ মিনিট চার্জ দিয়ে ২০০ মিনিট কথা বলা সম্ভব। এতে রয়েছে ফ্রিজ অ্যাপ ফিচার, যার ফলে মোবাইলে মেমোরি স্পেস কম থাকলেও আনইনস্টল না করেই ইউজারের অব্যবহৃত অ্যাপগুলো ফ্রিজ করে রেখে দেয়া সম্ভব। এছাড়াও ফোনটিতে রয়েছে ১৩ মেগাপিক্সেল ব্যাক ও ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামরো সহ ৬ ইঞ্চি এইচ ডি ডিসপ্লে।

এর অত্যাধুনিক অ্যানড্রয়এড ৬.০ অপারেটেং সিস্টেম রয়ছে, যা অ্যানড্রয়েড ৭-এ আপগ্রেড করা সম্ভব। তাছাড়া ইনফিনিক্স দিচ্ছে ১০০ দিনের স্ক্রিন রিপ্লেসমেন্ট ওয়ারেন্টি এবং ১ বছরের ব্র্যান্ড ওয়ারেন্টি। ইনিফিনিক্সের র্বষ র্পূতি উপলক্ষ্যে দারাজ বাংলাদেশের ম্যানেজিং  ডিরেক্টর বেঞ্জামিন দি ফুশিয়ের সকলকে http://Daraz.com.bd ওয়েবসাইটটি ভিজিট করার আহবান জানান এবং ৪০০০ টাকা ছাড়ে ইনফিনিক্স নোট-থ্রিটি লুফে নেয়ার পরার্মশ দেন।

ঢাকা, ৪ মে, ২০১৭- Daraz.com.bd বাংলাদেশের অন্যতম বৃহত্তম অনলাইন র্মাকেটপ্লেস উদযাপন করছে চাইনজি মোবাইল ফোন কোম্পানি, ইনফিনিক্সের র্বষর্পূতি। এ উপলক্ষ্যে দারাজ দিচ্ছে ৪,০০০ টাকা ছাড়ে ইনফিনিক্সের ফ্ল্যাগশিপ ফোন নোট-থ্রি মাত্র ১২,৯৯০ টাকায়, যার পূর্বমূল্য ছিল ১৬,৯৯০ টাকা।