হাজার কোটি টাকার ক্লাবে ঢুকে ইতিহাস গড়ল বাহুবলী ২


হাজার কোটির ক্লাবে ঢুকে ভারতীয় সিনেমার ইতিহাসে নতুন রেকর্ড গড়ল ‘বাহুবলী: দ্য কনক্লুশান’। এখনও পর্যন্ত বক্স অফিসে এক হাজার কোটি টাকার ব্যবসা করল ছবিটি। ট্রেড অ্যানালিস্ট রমেশ বালার রিপোর্ট অনুযায়ী ভারতে এই ছবিটির আয় ৮০০ কোটি ছাড়িয়েছে। বাকি ২০০ কোটি টাকা আন্তর্জাতিক বাজার থেকে আয় করেছে। গত ২৮ এপ্রিল তামিল, তেলুগু, মালয়ালম, কন্নড় ও হিন্দি ভাষায় মুক্তি পেয়েছে ছবিটি। ভারতে প্রায় আট হাজার স্ক্রিনে এক সঙ্গে দেখানো হচ্ছে বাহুবলী ২।
একের পর এক রেকর্ড তৈরি করছে এই ছবি। প্রথম দিনেই এর আয় ছিল ১০০ কোটি টাকা। প্রথম উইকেন্ডে তা ছাড়ায় ৩০০ কোটি টাকার হিসেব। গোটা ইন্ডাস্ট্রি এই ছবির প্রশংসা করেছে। রজনীকান্ত টুইট করেন, বাহুবলী ২ ভারতীয় সিনেমার গর্ব।  হাজার কোটির ক্লাবে ঢুকে ভারতীয় সিনেমার ইতিহাসে নতুন রেকর্ড গড়ল ‘বাহুবলী: দ্য কনক্লুশান’। এখনও পর্যন্ত বক্স অফিসে এক হাজার কোটি টাকার ব্যবসা করল ছবিটি। ট্রেড অ্যানালিস্ট রমেশ বালার রিপোর্ট অনুযায়ী ভারতে এই ছবিটির আয় ৮০০ কোটি ছাড়িয়েছে। বাকি ২০০ কোটি টাকা আন্তর্জাতিক বাজার থেকে আয় করেছে। গত ২৮ এপ্রিল তামিল, তেলুগু, মালয়ালম, কন্নড় ও হিন্দি ভাষায় মুক্তি পেয়েছে ছবিটি। ভারতে প্রায় আট হাজার স্ক্রিনে এক সঙ্গে দেখানো হচ্ছে বাহুবলী ২।
একের পর এক রেকর্ড তৈরি করছে এই ছবি। প্রথম দিনেই এর আয় ছিল ১০০ কোটি টাকা। প্রথম উইকেন্ডে তা ছাড়ায় ৩০০ কোটি টাকার হিসেব। গোটা ইন্ডাস্ট্রি এই ছবির প্রশংসা করেছে। রজনীকান্ত টুইট করেন, বাহুবলী ২ ভারতীয় সিনেমার গর্ব।