রিভিউ : পুরো পরিবার নিয়ে খেতে পারেন অভিজাত এই রেস্টুরেন্টে

Review-The-whole-family-can-eat-in-the-elite-restaurant 

 সুপ্রিয় পাঠকেরা, প্রিয় লাইফে আপনাদের স্বাগতম। আপনাদের জীবনকে আরও একটু সহজ করতে, নানান রকম পণ্য ও সেবার রিভিউ ও খোঁজ-খবর তুলে ধরতে এখন থেকে আমাদের নিয়মিত আয়োজন থাকবে  "প্রিয় রিভিউ"।  আপনার কষ্টের টাকায় যেন সেরা পণ্যটি  বেছে নিতে পারেন, সেটাই আমাদের কাম্য। রেস্তরাঁ থেকে কসমেটিক্স, পোশাক থেকে জুতো, আসবাব, রান্নাঘর সামগ্রী, সব মিলিয়ে নিত্যদিনের জীবন যাপনের জন্য প্রয়োজন সকল প্রকারের পণ্য ও সেবার ভালো-মন্দ সকল দিকই তুলে ধরার চেষ্টা থাকবে আমাদের এই আয়োজনে।


মিরপুর এলাকায় অনেক ধরণের রেস্টুরেন্ট আছে বটে। কিন্তু পুরো পরিবার নিয়ে বসে, সময় নিয়ে খাবার উপভোগ করা যায় এমন জায়গা বেশ কম। শ্যাওড়াপাড়ায় মিলবে এমনই এক রেস্টুরেন্ট, যার নাম “শেফ”।

শেফ কেন অন্যরকম?

শেফ রেস্টুরেন্টে ঢুকলেই প্রথমে চোখে পড়বে এর রুচিশীল ডেকর। যথেষ্ট যত্ন নিয়ে সাজানো এই রেস্টুরেন্ট। ডেকরের পাশাপাশি এর মেনুটাও সাজানো সুন্দর করে। অনেকগুলো খাবারের মধ্যে থেকে আপনি বেছে নিতে পারেন আপনার পছন্দটি। এর মাঝে বিভিন্ন রকমের সালাদ, অ্যাপিটাইজার, স্যুপ, নুডলস, রাইস, চিকেন, বিফ এবং প্রন কারী রয়েছে। রয়েছে বিভিন্ন ধরণের সিজলার এবং স্টেক। তেমনি ভেজিটেরিয়ানদের জন্যও রয়েছে বেশকিছু পদ।

কী খাবেন

খুব দ্রুত যদি খাবার টেবিলে পেতে চান, তবে অর্ডার করতে পারেন শেফ রেস্টুরেন্টের অনেকগুলো সেট মেনুর মাঝে কোনো একটি। বিশেষ করে তালিকার প্রথম সেট মেনু পেয়ে যাবেন অর্ডার করার ১০-২০ মিনিটের মাঝেই। আপনি যদি সিজলার ধরণের কোনো সাইড ডিশ অর্ডার করেন তাহলে অবশ্য বেশ কিছুটা সময় লাগবে। এই সেট মেনুর দাম পড়বে ৫০০ টাকা। এতে থাকে দারুণ ফ্লেভারের ফ্রাইড রাইস, চাইনিজ ভেজিটেবল, বিফ চিলি, থাই চিকেন ফ্রাই, ফিশ ফিঙ্গারস এবং এক গ্লাস কোল্ড ড্রিঙ্কস।

মূলত যারা চাইনিজ বা থাই কুইজিন পছন্দ করেন এবং পরিবার নিয়ে বেশ ভারী একটা মিল খেতে চান, তাদের জন্য শেফ চমৎকার।

সুপ্রিয় পাঠকেরা, প্রিয় লাইফে আপনাদের স্বাগতম। আপনাদের জীবনকে আরও একটু সহজ করতে, নানান রকম পণ্য ও সেবার রিভিউ ও খোঁজ-খবর তুলে ধরতে এখন থেকে আমাদের নিয়মিত আয়োজন থাকবে "প্রিয় রিভিউ"। আপনার কষ্টের টাকায় যেন সেরা পণ্যটি বেছে নিতে পারেন, সেটাই আমাদের কাম্য। রেস্তরাঁ থেকে কসমেটিক্স, পোশাক থেকে জুতো, আসবাব, রান্নাঘর সামগ্রী, সব মিলিয়ে নিত্যদিনের জীবন যাপনের জন্য প্রয়োজন সকল প্রকারের পণ্য ও সেবার ভালো-মন্দ সকল দিকই তুলে ধরার চেষ্টা থাকবে আমাদের এই আয়োজনে।