উডি অ্যালেনের ছবিতে সেলেনা

Selena-in-Woody-Allens-picture 

মার্কিন পপ সেনসেশন সেলেনা গোমেজ গানের জন্য বিখ্যাত হলেও অভিনয় করেছেন বেশকিছু ছবিতে। তবে তিনি কতটা ভালো অভিনয় জানেন তা প্রমাণ হয়ে যাবে এবার।


বিখ্যাত মার্কিন নির্মাতা উডি অ্যালেনের ছবিতে অভিনয় করতে যাচ্ছেন সাবেক ডিজনি তারকা সেলেনা গোমেজ। ৮১ বছর বয়সী বর্ষীয়ান এই পরিচালকের সঙ্গে কাজ করা চাট্টিখানি কথা নয়, গুণ না থাকলে কোনও তারকাকেই নেন না তিনি। তার শিবিরে যুক্ত হওয়ায় যারপরনাই উচ্ছ্বসিত সেলেনা।

তবে নতুন ছবিটির নাম ও গল্পের সারাংশ গোপন রাখা হয়েছে এখনও। এতে সেলেনার সহশিল্পী থাকছেন মার্কিন দুই তারকা এলে ফ্যানিং ও টিমোথি শ্যালামেট। এটি মুক্তি দেবে অ্যামাজন স্টুডিওস।

এদিকে এবারের অক্টোবরে যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্ক চলচ্চিত্র উৎসবের সমাপনী আয়োজনে উডি অ্যালেনের নতুন ছবি ‘ওয়ান্ডার হুইল’-এর প্রিমিয়ার হবে। এটি মুক্তি পাবে ডিসেম্বরে। এতে অভিনয় করেছেন কেট উইন্সলেট, জাস্টিন টিম্বারলেক, জুনো টেম্পল, জেমস বেলুশি।

২০১৬ সালে উডি অ্যালেনের ‘ক্যাফে সোসাইটি’র মাধ্যমে কান উৎসবের পর্দা ওঠে। এতে অভিনয় করেছেন ক্রিস্টেন স্টুয়ার্ট, জেসি আইজেনবার্গ, স্টিভ ক্যারেল ও ব্লেক লিভলি। এ দুটি ছবিও প্রযোজনা করেছে অ্যামাজন।



দীর্ঘ ক্যারিয়ার পাড়ি দিয়ে সম্প্রতি টেলিভিশনে যুক্ত হয়েছেন উডি অ্যালেন। তার পরিচালনায় নির্মিত মিনি সিরিজটির নাম ‘ক্রাইসিস ইন সিক্স সিনস’। এতে তার সঙ্গে পর্দা ভাগাভাগি করেছেন আমেরিকান গায়িকা-অভিনেত্রী মাইলি সাইরাস। অ্যামাজন ভিডিওতে প্রচার হয়েছে এই সিরিজ।

এদিকে নেটফ্লিক্সের বিতর্কিত ওয়েব টিভি সিরিজ ‘থার্টিন রিজনস হোয়াই’ নির্বাহী প্রযোজনা করেছেন সেলেনা গোমেজ। ২৫ বছর বয়সী এই তারকা অভিনীত ছবির মধ্যে উল্লেখযোগ্য ‘দ্য ফান্ডামেন্টালস অব কেয়ারিং’ এবং হলিউড অভিনেতা-নির্মাতা জেমস ফ্রাঙ্কোর ‘ইন ডাবিয়াস ব্যাটেল’।

মার্কিন পপ সেনসেশন সেলেনা গোমেজ গানের জন্য বিখ্যাত হলেও অভিনয় করেছেন বেশকিছু ছবিতে। তবে তিনি কতটা ভালো অভিনয় জানেন তা প্রমাণ হয়ে যাবে এবার।