বিয়ে করার সঠিক বয়স কোনটি?

Which-is-the-perfect-age-to-get-married 


আপনি কী দীর্ঘদিন যাবত কোন সম্পর্কে অবস্থান করছেন? বিয়ে করতে চাচ্ছেন কিন্তু সঙ্গীকে মানাতে পারছেন না? কিংবা পরিবার থেকে বিয়ের জন্য কথা-বার্তা চলছে?  আজকের আয়োজনে আজ আমরা এমন এক জরিপ নিয়ে এসেছি যেটি পড়লে আপনার 'সিঙ্গেল' বন্ধুরা খুশিতে নাচানাচি শুরু করবেন!


সবাই জানে আমাদের যাবতীয় অনেক সমস্যার উত্তর বিজ্ঞানের কাছে আছে। সাম্প্রতিক সময়ের এক জরিপে প্রমাণিত হয়েছে যে বিয়ের জন্য সঠিক সময় কোনটি। সত্যি কথা বলতে কী, সংখ্যা কখনো মিথ্যা বলে না। সুতরাং এই বয়সসীমার মধ্যে আপনি থাকলে আজই বাসায় বলুন বিয়ের কথা পাকাপাকি করার জন্য নয়তো একটু ধৈর্য ধরুন। কারণ আমরা সবাই জানি, সবুরে মেওয়া ফলে।

ইউনিভার্সিটি অব উটাহের একটি গবেষণায় প্রমাণিত হয়েছে যে বিয়ে করার সর্বোৎকৃষ্ট সময় হলো ২৮ থেকে ৩২ বছর। এ সময়সীমার মধ্যে যারা বৈবাহিক বন্ধনে আবদ্ধ হন তাদের বিয়ের প্রথম পাঁচ বছরে ডিভোর্সের সংখ্যা খুব কম। জরিপে এটাও প্রমাণিত হয়েছে যে ৩২ বছর বয়সের পর ডিভোর্সের পরিমাণ শতকরা পাঁচ ভাগ কমে যায়।

সুতরাং আপনি যদি অনাকাঙ্ক্ষিত বিভিন্ন সমস্যা এড়াতে চান, তাহলে এ সময়ের মধ্যে শুভ কাজ সেরে ফেলার জন্য আহ্বান জানানো হচ্ছে আপনাকে। শুভকামনা আপনার অনাগত সময়ের জন্য।

আপনি কী দীর্ঘদিন যাবত কোন সম্পর্কে অবস্থান করছেন? বিয়ে করতে চাচ্ছেন কিন্তু সঙ্গীকে মানাতে পারছেন না? কিংবা পরিবার থেকে বিয়ের জন্য কথা-বার্তা চলছে? আজকের আয়োজনে আজ আমরা এমন এক জরিপ নিয়ে এসেছি যেটি পড়লে আপনার 'সিঙ্গেল' বন্ধুরা খুশিতে নাচানাচি শুরু করবেন!