মা ছেলের এই জুটিকে অনেকেই ভাই বোন ভেবেছিলেন!

Mother-sister-thought-this-pair-of-brothers 

এক মাত্র সন্তানের সাথে অভিনেত্রী সোফিয়া ভারগারা’র ছবি দেখে, ভুল করে আপনিও তাদের ভাইবোন ভেবে বসতে পারেন। ছবি: জেন লয়েরি / স্প্যাশ নিউজ এবং গিলবেরট  ফ্লোরেস/ ব্রড ইমেজ  স্ট্যাটিক থেকে সংগৃহীত।


এই দুই তারকাকে আপনিও ভাইবোন ভেবে ভুল করতে পারেন। সম্প্রতি এ বছরের ‘এমি অ্যাওয়ার্ড’ অনুষ্ঠানে একেবারে তাক লাগিয়ে দিলেন এই মা আর তার অভিনেতা পুত্র। রাতভর ঐ অনুষ্ঠানে এই মা-ছেলের অপূর্ব সব খুনসুটি দেখে অনেকেই তাদের ভাইবোন ভাবতে শুরু করেছিলেন। ঐদিন পুত্র মানোলো গনজালেস ভারগারা তার খ্যাতনামা কালজয়ী তারকা মায়ের সাথে সম্প্রতি অনুষ্ঠিত ‘এমি অ্যাওয়ার্ড’কে একেবারে মাতিয়ে তুলেছেন।


কলম্বিয়ায় হাইস্কুলে পড়াকালীন সোফিয়া বিয়ে করেন তার প্রেমিক জো গনজালেজকে। এরপর ১৯৯২ সালে তার ঘর আলো করে মানোলো নামের একটি ফুটফুটে পুত্র সন্তানের জন্ম হলো। ৪৫ বছর বয়সী কলম্বিয়ান অভিনেত্রী সোফিয়া ভারগারা’র এক মাত্র সন্তান মানোলো গনজালেস অভিনয়ের পাশাপাশি বেশ ভালো নির্মাতাও। এই জমকালো অনুষ্ঠানে ২৫ বছর বয়সী পুত্রের সাথে তোলা অসাধারণ ছবিগুলোতে সোফিয়াকে একেবারে তরুণীর মতই দেখাচ্ছে। 

এক মাত্র সন্তানের সাথে অভিনেত্রী সোফিয়া ভারগারা’র ছবি দেখে, ভুল করে আপনিও তাদের ভাইবোন ভেবে বসতে পারেন। ছবি: জেন লয়েরি / স্প্যাশ নিউজ এবং গিলবেরট ফ্লোরেস/ ব্রড ইমেজ স্ট্যাটিক থেকে সংগৃহীত।