অত্যন্ত সাশ্রয়ী মূল্যে সম্পূর্ণ নতুন এ খাবারটি চেখে দেখুন

 


 সুপ্রিয় পাঠকেরা, প্রিয় লাইফে আপনাদের স্বাগতম। আপনাদের জীবনকে আরও একটু সহজ করতে, নানান রকম পণ্য ও সেবার রিভিউ ও খোঁজ-খবর তুলে ধরতে এখন থেকে আমাদের নিয়মিত আয়োজন থাকবে  "প্রিয় রিভিউ"।  আপনার কষ্টের টাকায় যেন সেরা পণ্যটি  বেছে নিতে পারেন, সেটাই আমাদের কাম্য। রেস্তরাঁ থেকে কসমেটিক্স, পোশাক থেকে জুতো, আসবাব, রান্নাঘর সামগ্রী, সব মিলিয়ে নিত্যদিনের জীবন যাপনের জন্য প্রয়োজন সকল প্রকারের পণ্য ও সেবার ভালো-মন্দ সকল দিকই তুলে ধরার চেষ্টা থাকবে আমাদের এই আয়োজনে।


আমরা বাঙালীরা চাইনিজ খাবার খেতে খুব ভালোবাসি। কিন্তু আপাতদৃষ্টিতে চাইনিজ খাবার বলতে ফ্রাইড রাইস, চিলি চিকেন, সিজলিং, স্যুপ এগুলোই বুঝে থাকি আমরা। ‘বাও’ নামে কোন চাইনিজ খাবার আছে ,তা কী আপনি জানতেন? জানলে তো খুব ভালো। না জানলেও দুশ্চিন্তা করার কোন কারণ নেই কারণ আজকের ফিচার সম্পূর্ণ নতুন এ খাবার নিয়েই।

‘বাও’ খাবারটি বাংলাদেশে প্রথমবারের মতন যে রেস্তোরাঁ নিয়ে এসেছে সেটির নামও মূলত ‘বাও’। রাজধানীর অভিজাত এলাকা বলে পরিচিত গুলশানেই এর অবস্থান। ঠিকানাটি আরো একটু পরিষ্কার করে বুঝিয়ে দিচ্ছি- বাড়িঃ ১/এ, ২৩ নং সড়ক, গুলশান ১।

বাও অনেকটা শর্মার মতন একটি খাবার কিন্তু এটি বেশ ক্রিমি। ব্রেড ও বিভিন্ন স্টাফিং দিয়ে মূলত তৈরি হয় বাও। স্টাফিং হিসেবে আপনি পাবেন চিকেন, প্রন এবং বিফ। সেই সঙ্গে দারুণ ইয়ামি মেয়োনেজ ও ফ্রাইসের সঙ্গে পরিবেশন করা হয় এটি। বাওয়ের এক বাইট এবং সঙ্গে ফ্রাইস- অসাধারণ মেলবন্ধন!

কপাল হয়তো আপনার একটু কুঁচকে আসতে পারে কারণ বিদেশি খাবার, আবার নতুন এসেছে দেশে। দাম না জানি কেমন হবে! কিন্তু চিন্তার কিছু নেই, এগুলোর প্রত্যেকটির দাম একদম আপনার সাধ্যের ভেতরে। ২৫০-২৭০ টাকার মধ্যেই চেখে দেখতে পারবেন অভাবনীয় স্বাদের বাও।

মনমাতানো খাবারের সঙ্গে সঙ্গে এর অপরুপ ডেকোরেশন আপনাকে মুগ্ধ করবে। অত্যন্ত রুচিশীল প্রক্রিয়ায় সাজানো হয়েছে পুরো রেস্তোরাঁটি যেটি নিমিষেই আপনার মন হরণ করতে বাধ্য!

এই ছিলো আজকের রেস্তোরাঁ রিভিউ। এই খাবার খাওয়ার কিংবা রেস্তোরাঁয় গিয়ে আপনার কেমন অভিজ্ঞতা হয়েছে, সেটি কমেন্ট আকারে আমাদের লিখে জানান। সেরা কমেন্টগুলো আমরা গ্রাহকের কমেন্ট হিসাবে যোগ করে দেব আমাদের এই ফিচারের সাথে!

সুপ্রিয় পাঠকেরা, প্রিয় লাইফে আপনাদের স্বাগতম। আপনাদের জীবনকে আরও একটু সহজ করতে, নানান রকম পণ্য ও সেবার রিভিউ ও খোঁজ-খবর তুলে ধরতে এখন থেকে আমাদের নিয়মিত আয়োজন থাকবে "প্রিয় রিভিউ"। আপনার কষ্টের টাকায় যেন সেরা পণ্যটি বেছে নিতে পারেন, সেটাই আমাদের কাম্য। রেস্তরাঁ থেকে কসমেটিক্স, পোশাক থেকে জুতো, আসবাব, রান্নাঘর সামগ্রী, সব মিলিয়ে নিত্যদিনের জীবন যাপনের জন্য প্রয়োজন সকল প্রকারের পণ্য ও সেবার ভালো-মন্দ সকল দিকই তুলে ধরার চেষ্টা থাকবে আমাদের এই আয়োজনে।