গেন্ডারিয়া বিটিসিএল’র ১৪৫০ টেলিফোন বিকল

1450-Telephone-bend-of-Genderia-BTCL 

গেন্ডারিয়ায় বাংলাদেশ টেলিকমিউনিকেশন্স কোম্পানি লিমিটেডের (বিটিসিএল) ভূ-গর্ভস্থ ক্যাবল ব্যাপকভাবে ক্ষতিগ্রস্ত হয়ে প্রায় এক হাজার ৪শ’ ৫০টি টেলিফোন বিকল ও ইন্টারনেট সার্ভিস বন্ধ হয়ে পড়েছে।


বৃহস্পতিবার (২৬ অক্টোব) বিটিসিএল জানায়, জাতীয় স্বার্থে বাংলাদেশ সেনাবাহিনীর বাস্তবায়নাধীন উন্নয়ন প্রকল্পের কাজে রাস্তা খনন করায় গেন্ডারিয়ায় টেলিফোন বিকল ও ইন্টারনেট সার্ভিস বন্ধ হয়ে পড়ে।

কেবল ক্ষতিগ্রস্ত হওয়ায় গেন্ডারিয়ার কালামিয়া সরদার রোড, ওয়াসা পূর্ব জুরাইন, খোরশেদ আলী সরদার রোড, কুদরত আলী বাজার মুরাদপুর, মেডিক্যাল রোড, জুরাইন, মাদ্রাসা রোড জুরাইন, দনিয়া, দক্ষিণ দনিয়া এবং আলমবাগ এলাকার টেলিফোনগুলো বিকল হয়ে পড়ে।

জাতীয় স্বার্থে গুরুত্বপূর্ণ এ প্রকল্পের কাজ চলাকালে প্রকল্প কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা করে যথাসম্ভব দ্রুত টেলিফোনগুলো চালু করার ব্যবস্থা নেওয়া হবে বলেও বিটিসিএল থেকে জানানো হয়।

সংশ্লিষ্ট এলাকার টেলিফোন ও ইন্টারনেট সার্ভিস সাময়িক বিঘ্নিত হওয়ায় গ্রাহকদের সাময়িক অসুবিধার জন্য বিটিসিএল কর্তৃপক্ষ দুঃখ প্রকাশ করেছে।

গেন্ডারিয়ায় বাংলাদেশ টেলিকমিউনিকেশন্স কোম্পানি লিমিটেডের (বিটিসিএল) ভূ-গর্ভস্থ ক্যাবল ব্যাপকভাবে ক্ষতিগ্রস্ত হয়ে প্রায় এক হাজার ৪শ’ ৫০টি টেলিফোন বিকল ও ইন্টারনেট সার্ভিস বন্ধ হয়ে পড়েছে