সাবেক নায়িকাদের পেয়ে নস্টালজিক শাহরুখ

 

বলিউড সুপারস্টার শাহরুখ খানের সঙ্গে তার প্রায় সব নায়িকার পুনর্মিলন হলো। সোমবার (২ অক্টোবর) সকালে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে এ ঘটনা জানিয়েছেন তিনি।


শাহরুখের বর্ণাঢ্য ক্যারিয়ার ২৫ বছরেরও বেশি সময়ের। নিজের বিভিন্ন ছবির সাবেক নায়িকাদের একসঙ্গে পেয়ে স্মৃতিকাতর হয়ে ওঠেন বলিউড বাদশা। তাদের সঙ্গে তোলা দুটি ছবি কোলাজ করে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে শেয়ার করেছেন ৫১ বছর বয়সী এই তারকা। তবে কোন অনুষ্ঠানে তারা সমবেত হয়েছিলেন তা জানা যায়নি। 

একটিতে দেখা যাচ্ছে, করণ জোহর পরিচালিত ‘কুছ কুছ হোতা হ্যায়’ (১৯৯৮) ছবির দুই নায়িকা কাজল ও রানি মুখার্জির মাঝে শাহরুখ। অন্যটিতে তার সঙ্গে আছেন ‘আর্মি’র (১৯৯৬) নায়িকা শ্রীদেবী, ‘দিল তো পাগল হ্যায়’ (১৯৯৯) ও ‘শক্তি: দ্য পাওয়ার’ (২০০২) ছবির সহশিল্পী কারিশমা কাপুর ও ‘ডিয়ার জিন্দেগি’র (২০১৬) নায়িকা আলিয়া ভাট।

তারকাখচিত ছবি দুটি শেয়ারের সঙ্গে ক্যাপশনে শাহরুখ লিখেছেন, ‘কিছু রাতে তারকারা আকাশের তারার চেয়েও জ্বলজ্বল করে। লেডিস, আপনাদের সৌন্দর্য ও ভালোবাসার জন্য ধন্যবাদ।’

ছবি দুটি শাহরুখের ভক্তদের স্মৃতির জানালাও খুলে দিয়েছে। তাই অন্তর্জালে এখন এগুলো ভাইরাল। এর মধ্যে ‘কুছ কুছ হোতা হ্যায়’ ত্রয়ীকে বহু বছর পর একসঙ্গে দেখে আপ্লুত সবাই। করণের আরেক ছবি ‘কাভি খুশি কাভি গাম’-এ (২০০১) আবারও একসঙ্গে অভিনয় করেছিলেন তারা।

কাজলের সঙ্গে ‘বাজিগর’ (১৯৯৩), ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’ (১৯৯৫), ‘করণ অর্জুন’ (১৯৯৫), ‘মাই নেম ইজ খান’ (২০১০), ‘দিলওয়ালে’ (২০১৫) ছবিতেও জুটি বাঁধেন শাহরুখ। এছাড়া ‘চলতে চলতে; (২০০৩), ‘বীর-জারা’য় (২০০৪), ‘পাহেলি’ (২০০৫) ও ‘কাভি আলবিদা না কেহনা’য় (২০০৬) তার সঙ্গে দেখা গেছে রানিকে।

এদিকে শাহরুখ এখন আনন্দ এল. রাই পরিচালিত নাম চূড়ান্ত না হওয়া একটি ছবির কাজে ব্যস্ত। এতে তাকে দেখা যাবে বেঁটে চরিত্রে। তার বিপরীতে থাকছেন ক্যাটরিনা কাইফ ও আনুশকা শর্মা।

বলিউড সুপারস্টার শাহরুখ খানের সঙ্গে তার প্রায় সব নায়িকার পুনর্মিলন হলো। সোমবার (২ অক্টোবর) সকালে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে এ ঘটনা জানিয়েছেন তিনি।