এই পর্নস্টারদের কাছ থেকে আপনিও শিখতে পারবেন নতুন ভাষা

You-can-also-learn-new-languages-from-these-pornographers 

কেউ এখন নতুন করে ভাষা শিখতে চাইলেই শিক্ষিকা হিসেবে পাবেন আবেদনময়ী  পর্নস্টারদের। ফরাসি, জাপানি, স্প্যানিশ এবং ইংরেজী ভাষায় দক্ষতা অর্জনের জন্য অনলাইনে দুই মাসব্যাপী একটি ভাষা শেখার কোর্স চালু করা হয়েছে। আর সেই কোর্সেই নানা রকম উত্তেজনা মূলক অঙ্গভঙ্গির মাধ্যমে নতুন ভাষার উপর শিক্ষা দিচ্ছেন নারী পর্ণ স্টাররা। এই শিক্ষিকারা শেখাবেন কিভাবে নতুন ভাষাটি লিখতে হয়, উচ্চারণ করতে হয় এবং ঐ ভাষার প্রয়োগ সম্পর্কেও সঠিক ধারণা দেবেন সেই পর্নস্টাররা। কোর্সটিতে থাকবে শিক্ষিকাদের আকর্ষণীয় উপস্থাপনা এবং তাদের শিক্ষাদানের বেলাও থাকবে যথেষ্ট স্বতঃস্ফূর্ততা।


পর্নস্টারদের দ্বারা এরকম অনলাইন ভাষা শেখার কোর্সের আয়োজন করেছে ক্যাম সোডা নামের একটি প্রতিষ্ঠান। ক্যাম সোডা প্রতিষ্ঠানটি থেকে জানানো হয়, যারা এই আবেদনময়ী পর্নস্টারদের উত্তেজনা মূলক অঙ্গভঙ্গির মাধ্যমে ভাষা শিখতে অস্বস্তি বোধ করতে পারেন, শুধুমাত্র তাদেরকে এই অনলাইন কোর্সটি থেকে বিরত থাকার পরামর্শ দেন ঐ প্রতিষ্ঠান।

কেউ এখন নতুন করে ভাষা শিখতে চাইলেই শিক্ষিকা হিসেবে পাবেন আবেদনময়ী পর্নস্টারদের। ফরাসি, জাপানি, স্প্যানিশ এবং ইংরেজী ভাষায় দক্ষতা অর্জনের জন্য অনলাইনে দুই মাসব্যাপী একটি ভাষা শেখার কোর্স চালু করা হয়েছে। আর সেই কোর্সেই নানা রকম উত্তেজনা মূলক অঙ্গভঙ্গির মাধ্যমে নতুন ভাষার উপর শিক্ষা দিচ্ছেন নারী পর্ণ স্টাররা। এই শিক্ষিকারা শেখাবেন কিভাবে নতুন ভাষাটি লিখতে হয়, উচ্চারণ করতে হয় এবং ঐ ভাষার প্রয়োগ সম্পর্কেও সঠিক ধারণা দেবেন সেই পর্নস্টাররা। কোর্সটিতে থাকবে শিক্ষিকাদের আকর্ষণীয় উপস্থাপনা এবং তাদের শিক্ষাদানের বেলাও থাকবে যথেষ্ট স্বতঃস্ফূর্ততা।