তিন মাসব্যাপী মাসের্ল ডিজিটাল ক্যাম্পেইন শুরু

তিন মাসব্যাপী মাসের্ল ডিজিটাল ক্যাম্পেইন শুরু

বিক্রয়োত্তর সেবা কার্যক্রম অন লাইনের আওতায় আনতে আবারো ডিজিটাল ক্যাম্পেইন শুরু করলো মার্সেল।  এর আওতায় মার্সেলের ফ্রিজ, টিভি এবং এসি কিনে রেজিস্ট্রেশন করলে ক্রেতারা পেতে পারেন আমেরিকা, রাশিয়া ভ্রমণের সুযোগ কিম্বা  মার্সেলের ফ্রিজ, টিভি ও এসি ফ্রি। পাবেন নিশ্চিত নগদ ছাড়।


ডিজিটাল ক্যাম্পেইনের আওতায় গ্রীষ্মকালের জন্য মার্সেল ফ্রিজ ও এসিতে এবং বিশ্বকাপ ফুটবল উপলক্ষ্যে মার্সেল টিভিতে এসব সুবিধা থাকছে আগামী তিন মাস অর্থাৎ ৩০ জুন, ২০১৮ পর্যন্ত।

রাজধানীতে মার্সেল কর্পোরেট অফিসের সম্মেলন কক্ষে এ বিষয়ে আয়োজিত অনুষ্ঠানে এসব কথা জানানো হয়। এ সময়ে উপস্থিত ছিলেন মার্সেল বিপণন বিভাগের প্রধান সমন্বয়ক ইভা রিজওয়ানা, পলিসি, এইচআরএম অ্যান্ড এ্যাডমিন বিভাগের প্রধান এসএম জাহিদ হাসান, পিআর অ্যান্ড মিডিয়া বিভাগের প্রধান মো. হুমায়ুন কবীর, মার্সেল বিপণন বিভাগের প্রধান ড. মো. সাখাওয়াৎ হোসেন, নির্বাহী পরিচালক মো. তানভীর রহমান, সিনিয়র অ্যাডিশনাল ডিরেক্টর মফিজুর রহমান প্রমূখ।

অনুষ্ঠানে জানানো হয়, ডিজিটাল ক্যাম্পেইন চলাকালে দেশব্যাপী মার্সেল শোরুম থেকে ক্রেতারা প্রতিদিন মার্সেল ফ্রিজ, টিভি অথবা এসি কিনে তা রেজিস্ট্রেশন করলেই পেতে পারেন ফ্রিজ, টিভি অথবা এসি সম্পূর্ণ ফ্রি । এছাড়াও পেতে পারেন আমেরিকা ও রাশিয়া ভ্রমনের সুযোগ। এসব সুবিধা না পেলেও, মিলবে নিশ্চিত ১ হাজার টাকা পর্যন্ত নগদ ছাড়।

বিক্রয়োত্তর সেবাকে অনলাইন কার্যক্রমে অন্তর্ভূক্ত করার প্রয়াসে দেশের সকল মার্সেল আউটলেট থেকে পণ্য কেনার সময়ই তা রেজিস্ট্রেশন করানো হচ্ছে। এর মাধ্যমে গ্রাহকের নাম, ফোন নাম্বার এবং ক্রয়কৃত পণ্যের মডেল নাম্বারসহ বিস্তারিত মার্সেলের নিজস্ব সার্ভারে সংরক্ষণ করা হচ্ছে। গ্রাহক অনলাইনে (http://support.marcelbd.com) ঘরে বসেই বিক্রয়োত্তর সেবা চাইতে পারবেন। পাশাপাশি অনলাইনে জানতে পারবেন পণ্যটি কোন পর্যায়ে আছে, কখন ডেলিভারি দেয়া হবে ইত্যাদি। এছাড়াও মার্সেলের প্রতিনিধিগণ সার্ভারে সংরক্ষিত গ্রাহকের নাম্বারে ফোন করে সেবা সম্পর্কেও ফিডব্যাক নিতে পারবেন।

উল্লেখ্য, বিক্রয়োত্তর সেবা আরো দ্রুত ও ডিজিটালাইজড করার লক্ষ্যে গত বছরের অক্টোবরে সারা দেশে ডিজিটাল ক্যাম্পেইন চালু করেছিল মার্সেল। সেসময় একজন ক্রেতা প্রতিবার মার্সেল পণ্য কিনে রেজিস্ট্রেশন করলেই পেয়েছেন সর্বোচ্চ এক লাখ টাকা পর্যন্ত ক্যাশ ভাউচার। দেশব্যাপী গ্রাহক পর্যায়ে ব্যাপক সাড়া ফেলে মার্সেলের এই ক্যাম্পেইন। প্রথমদিকে ক্যাম্পেইনের মেয়াদ গত বছরের ৩১ ডিসেম্বর পর্যন্ত থাকলেও, গ্রাহকদের ব্যাপক আগ্রহের ভিত্তিতে তা চলে চলতি বছরের ফেব্রুয়ারি পর্যন্ত।

মার্সেল বিপণন বিভাগের প্রধান ড. মো. সাখাওয়াৎ হোসেন বলেন, এর ফলে গ্রাহকরা পণ্য কেনার পর রেজিস্ট্রেশন কার্যক্রমে উৎসাহিত হবেন। বিক্রয়োত্তর সেবা ডিজিটালাইজড হবে এবং ক্রেতারা দ্রুত, উত্তম সেবা পাবেন।

বিক্রয়োত্তর সেবা কার্যক্রম অন লাইনের আওতায় আনতে আবারো ডিজিটাল ক্যাম্পেইন শুরু করলো মার্সেল। এর আওতায় মার্সেলের ফ্রিজ, টিভি এবং এসি কিনে রেজিস্ট্রেশন করলে ক্রেতারা পেতে পারেন আমেরিকা, রাশিয়া ভ্রমণের সুযোগ কিম্বা মার্সেলের ফ্রিজ, টিভি ও এসি ফ্রি। পাবেন নিশ্চিত নগদ ছাড়।