হাল ফ্যাশনের কুর্তি, কেপ ও টপস

 

বর্তমানে তরুণীদের পোশাকে মিক্স অ্যান্ড ম্যাচের আধিপত্য। ফলে  পোশাকের ধরন বদলেছে। সিঙ্গল পিস আর সিঙ্গল কুর্তি বা টপস এখন তাই জনপ্রিয়তায় তুঙ্গে। ট্রেডিশনাল এবং পাশ্চাত্য পোশাকে নিজেদের গর্জাস লুকে উপস্থাপনার জন্য উজ্জ্বল রঙের এধরনের পোশাক থাকছে তাই আইকনিক ফ্যাশন গ্যারেজ-এ। সবই সমকালীন ফ্যাশন প্যাটার্ন ও কালার প্যালেট অনুসরণ করে তৈরি।


আইকনিকের উদ্যোক্তা তাসলিমা মলি জানান, টপস, কেপ বা কুর্তিতে কাট প্যাটার্নের সৌন্দর্যের পাশাপাশি হালকা এম্ব্রয়ডারি, প্রিন্টের ভ্যালু অ্যাডিশনও থাকছে আইকনিকের নতুন কালেকশনে। গ্রীষ্মকেন্দ্রিক এসব ট্রেন্ডি কালেকশনগুলোতে থাকছে বৈচিত্র্য। এসব পরা যায় অফিসে, ক্লাসে এমনকি ইনফরমাল পার্টিতেও। স্টোরের পাশাপাশি অনলাইনেও অর্ডার দেওয়া যাবে এসব পণ্য।


উল্লেখ্য, আইকনিক ফ্যাশন গ্যারেজ চালু করেছে ‘ফাস্ট ডেলিভারি’  সুবিধা। ব্র্যান্ডটির উত্তরা, যমুনা ফিউচার পার্ক, ধানমন্ডির স্টোরের  পাশাপাশি ফেসবুকে আইকনিক ফ্যান পেইজেও অর্ডার দেয়া যাবে এসব পণ্য। ক্যাশ অন ডেলিভারি সুবিধাও থাকছে শর্ত সাপেক্ষে। তাই ফাস্ট ডেলিভারি সুবিধায় পণ্য পেতে অবশ্যই ভিজিট করুন ফেসবুক পেইজ।

বর্তমানে তরুণীদের পোশাকে মিক্স অ্যান্ড ম্যাচের আধিপত্য। ফলে পোশাকের ধরন বদলেছে। সিঙ্গল পিস আর সিঙ্গল কুর্তি বা টপস এখন তাই জনপ্রিয়তায় তুঙ্গে। ট্রেডিশনাল এবং পাশ্চাত্য পোশাকে নিজেদের গর্জাস লুকে উপস্থাপনার জন্য উজ্জ্বল রঙের এধরনের পোশাক থাকছে তাই আইকনিক ফ্যাশন গ্যারেজ-এ। সবই সমকালীন ফ্যাশন প্যাটার্ন ও কালার প্যালেট অনুসরণ করে তৈরি।