রাহা ইঞ্জিনিয়ারিং থিম পার্কের নতুন দিগন্তের নাম



রাহা ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপ শীর্ষস্থানীয় শিল্পকৌশল কোম্পানী যা বিগত ২০ বছরের অধিক সময় ধরে থিম পার্কের রাইড তৈরী ও বিক্রয় করছে। ঢাকার প্রাণকেন্দ্র থেকে কাছেই বসিলাতে ওয়ার্কশপটি হওয়ায় খুব সহজেই আপনি আপনার রাইডটি পছন্দ করতে পারবেন নিয়ে যেতে পারবেন।


রাহা ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপ পার্ক ডিজাইন ও ডেভেলপ, কিডি ও ফ্যামিলি রাইডস, মাল্টি একটিভিটি প্লে গ্রাউন্ড সিস্টেম, কন্সাল্টেন্ট  এ্যামিউজমেন্ট রাইড ইত্যাদির ম্যানুফ্যাকচারার হিসেবে সুনামের সাথে কাজ করছে। এই রাইড গুলো আপনি আপনার স্কুল, গার্ডেন এবং পার্ক, কন্সট্রাকশন সাইট অফিস, রেসিডেন্সিয়াল সোসাইটিস, ক্লাব ও রিসোর্ট বা হলিডে হোম এর জন্য নিতে পারবেন।

রাহা ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপ ১৯৯৪ সালে প্রতিষ্ঠিত একটি প্রতিষ্ঠান যেটি মোহাম্মাদপুরের কাছেই বসিলাতে অবস্থিত। এরা যে কোন ধরনের থিম পার্ক বা শিশু পার্ক অথবা স্কুল ও রেসিডেন্ট রাইড ও খেলনা প্রস্তুত ও সরবরাহ করে থাকে।  রাহা ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপ বিভিন্ন ধরনের রাইড ও খেলনা নকশা এবং উন্নয়নের জন্য অভিজ্ঞতা সম্পন্ন একটি বড় টিম নিয়ে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। তারা তাদের মান নিয়ন্ত্রণ নিয়ে গর্বিত।


রাহা ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপ বিভিন্ন ধরনের রাইড, শিশুর আইটেম তৈরী করে। রিসার্চ ও ডেভেলপমেন্ট ডিপার্টমেন্ট সব সময় তাদের পন্যের মান ও নতুন পন্য নিয়ে কাজ করে চলেছে। রাহা ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপ উচ্চ মানের এবং যুক্তিসঙ্গত দামে বিভিন্ন পণ্যে বিভিন্ন ধরণের অফার দিয়ে থাকে।

রাহা ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপের রাইড গুলো দিয়ে ঢাকাসহ ঢাকার বাইরে বিভিন্ন জায়গায় ২০টির উপর থম পার্ক ও শিশুপার্ক গড়ে উঠেছে। তাছাড়া শতাধিক প্রতিষ্ঠান ও স্কুল তাদের প্লে গ্রাউন্ডের জন্য রাহা ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপ থেকে রাইডগুলো নিয়েছেন এবং সন্তুষ্ট আছেন। বর্তমানে রাহা ইঞ্জিনিয়ারিং দেশের সাথে সাথে বিদেশে পন্য পাঠানোর জন্যও প্রস্তুতি নিচ্ছে। 

আমাদের লক্ষ্য
আমাদের লক্ষ্য হল আমাদের গ্রাহকদের মান নিশ্চিত করা একটি সাশ্রয়ী মূল্যে উচ্চ মানের পণ্য সরবরাহ করা, গ্রাহকের সন্তুস্তি অর্জন ও পন্যের গুণগত মান ঠিক রেখে সেবার মান সর্বোচ্চ করা। প্রায় দুই যুগ ধরে গ্রাহকের সেবাই আমাদের লক্ষ্য।


ম্যানুফ্যাকচারার-প্রত্যক্ষ মূল্যায়ন
রাহা ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপ থেকে ক্রয় করার সময়, আপনি প্রস্তুতকারকের কাছ থেকে সরাসরি ক্রয় করছেন, এবং ক্রয়ের সময় আপনার পন্য যাচাই বাছাই করে ট্রায়াল দিয়ে নেয়ার সুযোগ ও রয়েছে। বর্তমানের অতি-প্রতিযোগিতামূলক দ্রব্যমূল্যের উর্ধগতির সময়েও আপনি এখানে তুলনামূলক কম মূল্যে রাইড ক্রয়ের নিশ্চয়তা পাবেন এবং আমাদের কারিগরি প্রশিক্ষিত গ্রাহক পরিষেবা প্রতিনিধিরা আপনাকে পথের প্রতিটি পদক্ষেপে নিয়ে যাবে।


উপকরণ ও গুণমান
রাহা ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপ প্রতিটি পন্য বা রাইড তৈরীর সময় কঠোর ভাবে এর গুণগত মান নিয়ন্ত্রন করা হয়। বাচ্চাদের জন্য তৈরীকৃত রাইড গুলোর উপকরনগুলো ও বাছাই করা হয় বাচ্চাদের স্বাস্থ্যের কথা চিন্তা করে এবং অধিক মজবুত করে।
আমরা কেবল গম্ভীরভাবে গুণ গ্রহণ করি না, আমরা এটি নিশ্চিত করি! আমাদের লক্ষ্য গ্রাহকদের তাদের অর্ডার দিয়ে সম্পূর্ণভাবে সন্তুষ্ট হয় তা নিশ্চিত করা। যদি, কোন কারণে, আপনার অর্ডারের নির্ভুলতার সাথে আপনি 100% সন্তুষ্ট নন, আমরা আপনার অর্ডারটি ঠিক করব, আপনার অ্যাকাউন্টকে ক্রেডিট করব, অথবা সম্পূর্ণ রিফান্ড প্রদান করব।

রাহা ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপ
 সম্পর্কে আরও বিস্তারিত জানতে 
তাদের অফিসিয়াল